বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে অক্সিজেন ও চিকিৎসাসামগ্রী প্রদান করলেন গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান মোখলেসুর রহমান

মো: রাসেল
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৫৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে অক্সিজেনসহ বিভিন্ন চিকিৎসাসামগ্রী প্রদান করেছেন গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহসভাপতি মোখলেসুর রহমান।

এ সময় ২০টি অক্সিজেন সিলিন্ডার, ৫টি অক্সিজেন কনসেনট্রেটর, ২০টি অক্সিজেন ফ্লো মিটার, ১০টি ন্যাসাল ক্যানুলা, ২০টি অক্সিজেন ফেস মাস্কসহ বিভিন্ন প্রয়োজনীয় চিকিৎসাসামগ্রী প্রদান করা হয়।

সোমবার (৭ জুন) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মমিনুল হকের কাছে এসব তুলে দেন জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান।

গ্রামীন ট্রাভেলসের চেয়ারম্যান মোখলেসুর রহমানের পক্ষ থেকে চিকিৎসাসামগ্রী প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। এ সময় ভবিষ্যতেও করোনাকালে জেলাবাসীর পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেন গ্রামীণ ট্রাভেলস চেয়ারম্যান।

অনুষ্ঠানে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়কের চাহিদার ভিত্তিতে ১ লাখ ২০ হাজার টাকা ব্যয়ে উন্নত মানের ইসিজি মেশিন প্রদানের প্রতিশ্রুতি দেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com