বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুস্পস্তবক অর্পণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৬৪৯ বার পঠিত
 ফয়সাল আজম অপু : বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি অনুমোদিত চাঁপাইনবাবগঞ্জ জেলা আহবায়ক কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেছে। শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন আহবায়ক মো. মরসালিন হক, যুগ্ম আহবায়ক মোঃ বাবুল আকতারসহ দলের অন্যান্য সদস্যগন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, পৌর ৩ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা মোসাঃ সেলিনা বেগমসহ অন্যরা। সংক্ষিপ্ত বক্তব্যে আহবায়ক মরসালিন হক ও যুগ্ম আহবায়ক মোঃ বাবুল আকতার বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং জেলায় আওয়ামীলীগের শক্ত ঘাঁটি গড়ে তুলতে তারা ভুমিকা রাখবেন বলে জানান। সেই সাথে তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করেন। উল্লেখ্য, ১৮ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের অনুমোদন দেন, কেন্দ্রীয় কমিটির সভাপতি শিরীন আহমেদ এমপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com