শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন; চুরি হওয়া মিনি ট্রাক উদ্ধারসহ গ্রেফতার ০৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ মে, ২০২১
  • ২২২ বার পঠিত

নিউজ ডেস্ক :  ‘জাতীয় জরুরী সেবা ৯৯৯’ নম্বরে এক কলারের ফোন কলে গাজীপুর চৌরাস্তা থেকে চুরি যাওয়া মিনি ট্রাক দুই ঘন্টায় উদ্ধার করেছে টাঙ্গাইল সদর থানার পুলিশ।

জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ মে শনিবার, ২০২১ সকাল সাড়ে দশটায় রিপন ইসলাম নামে একজন কলার গাজীপুর চৌরাস্তা থেকে ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার ঢাকা মেট্রো ন- ২০-৫২৯৮ নম্বরের মিনি ট্রাকটি ভোরে বা সকালের কোন এক সময় চুরি হয়ে গেছে।  কিছুক্ষন আগে তিনি চুরির বিষয়টি জানতে পারেন।  কলার জানান তার মিনি ট্রাকে জিপিএস ট্র্যাকার (অবস্থান সনাক্তকারি যন্ত্র) লাগানো আছে, যার মাধ্যমে তিনি দেখতে পাচ্ছিলেন চোরেরা তার ট্রাকটি নিয়ে আশুলিয়া বেড়িবাঁধ হয়ে বাইপাইলের দিকে যাচ্ছিল।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি আশুলিয়া থানা ও টাঙ্গাইল জেলা পুলিশ কন্ট্রোল রুমে জানিয়ে মিনি ট্রাকটি আটকের ব্যবস্থা নিতে অনুরোধ জানায়।  ৯৯৯ থেকে সংবাদ প্রাপ্ত হয়ে আশুলিয়া থানা ও টাঙ্গাইল জেলা পুলিশের টহল দল চোরাই মিনি ট্রাকটি আটকে তৎপর হয়ে ওঠে।  অপরদিকে ৯৯৯ কলারের সাথে যোগাযোগ রক্ষা করে মিনি ট্রাকটির সর্বশেষ অবস্থান সংশ্লিষ্ট থানা পুলিশকে জানাতে থাকে।

পরবর্তী সময়ে দুপুর সাড়ে বারোটার দিকে টাঙ্গাইল সদর থানার এ এস আই দেলোয়ার ৯৯৯ কে ফোনে জানান, তারা কলারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে তার নির্দেশিত পথে মিনি ট্রাকটিকে খুঁজে বেড়াচ্ছিলেন। অবশেষে টাঙ্গাইল সদরের গড়াশিন থেকে চুরিকৃত মিনি ট্রাকটি আটক করতে সমর্থ হয়েছেন এবং মিনি ট্রাক থেকে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।  গ্রেফতারকৃতরা হলো ১। বকুল হোসেন (২৮) ২।  লেবু (২৬) ও ৩।  শাকিব খান (২০)।

উদ্ধারকৃত মিনি ট্রাক ও গ্রেফতারকৃতদের গাজীপুরের বাসন থানায় হস্তান্তরের পর পরবর্তী যথাযথ আইনী প্রক্রিয়ায় মিনি ট্রাকটি মালিককে হস্তান্তর করা হবে বলে ৯৯৯ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com