শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

জাফলংয়ে এক সপ্তাহ প্রবেশে লাগবে না কোনো টিকিট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২৮১ বার পঠিত
জাফলংয়ে এক সপ্তাহ প্রবেশে লাগবে না কোনো টিকিট
ফটো সংগ্রহীত

সিলেট সংবাদদাতা : আগামী ৭ দিন সিলেটের জাফলংয়ে পর্যটকদের কোনো প্রবেশ ফি বা টিকিট লাগবে না বলে ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে তিনি এ ঘোষণা দেন। এর আগে দুপুরে পর্যটনকেন্দ্রে টিকিট বিক্রি নিয়ে পর্যটকরা হামলার শিকার হওয়ার ঘটনা ঘটে।

জেলা প্রশাসক বলেন, পর্যটকদের যথাযথ নিরাপত্তার নিশ্চিত করতে পুলিশ, ট্যুরিস্ট পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। ঈদ উপলক্ষে আগামী সাত দিন জাফলংয়ের প্রবেশ ফ্রি করা হয়েছে।

হামলার ঘটনার সঠিক তথ্য জানতে ঘটনাস্থলে গিয়ে প্রতিবেদন তৈরি করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

জেলা প্রশাসক বলেন, ইতোমধ্যে হামলার ঘটনায় আটক পাঁচ জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তাদের দায়িত্ব থেকে বরখাস্ত করা হয়েছে।

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, জাফলং পর্যটনকেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ডিবি পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ রয়েছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।

বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে টিকেট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের সঙ্গে কাউন্টারের লোকজনের বাগ্‌বিতণ্ডা হয়। এক পর্যায়ে কাউন্টারে থাকা স্বেচ্ছাসেবকরা লাঠিসোটা দিয়ে পর্যটকদের পেটাতে শুরু করে। তখন পাশে থাকা একজন তরুণী ও কোলে থাকা শিশু বাচ্চা নিয়ে একজন মহিলা এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালায় স্বেচ্ছাসেবকেরা। ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, স্বেচ্ছাসেবক লেখা নীল ইউনিফর্ম পরা ৩ জন লাঠি নিয়ে একদল পর্যটককে বেধড়ক পেটাচ্ছেন। এ সময় কয়েকজন নারী পর্যটক তাদের থামাতে গিয়ে হামলার শিকার হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com