বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

নওগাঁর নিয়ামতপুরে ট্রাকের ধাক্কায় নিহত-২,আহত-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৮১৩ বার পঠিত

নওগাঁ সংবাদদাতা :  নওগাঁর নিয়ামতপুরে ট্রাকের ধাক্কায় ২ জন নিহত এবং ১ জন আহত হয়েছেন বলে জানাগেছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে ধানসুড়া, অাড্ডা- নিয়ামতপুর মহাসড়কের রামকুড়ার মোড় এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যাক্তি হলেন- নওগাঁর নিয়ামতপুর উপজেলাস্থ ৬ নং পাড়ইল ইউনিয়নের ঝলঝলিয়া গ্রামের অজ্ঞাত নামা ১ জন মোটরসাইকেল অারোহী নিহত হয়েছেন এবং ২ জন অাহত হয়েছেন বলে জানাগেছে ।

আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে বর্তমানে তাদের মধ্যে একজন নিহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ধানসুড়া বাজারের দিক হতে নওগাঁর নিয়ামতপুর মূখী একটি দ্রুতগ্রামী ট্রাক অাসে এমন সময় রামকুড়ার দিক থেকে ধানসুড়ার রাস্তায় ওঠার সময় ওই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এসময় মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে যায়। এরপর ওই মোটরসাইকেলে থাকা তিনজনের মধ্যে একব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন এবং দুইজন সামান্য আঘাত প্রাপ্ত হন। পরে অারো একজন নিহত হন।

বর্তমানে নিহতের লাশ এবং আহতদের উদ্ধারে নিয়ামতপুর থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছেন বলে জানাগেছে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com