শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নদী দখল ও দূষণ মুক্ত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: নদী পরিব্রাজক দল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৯০০ বার পঠিত

 রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: নদী দখল ও দূষণ মুক্ত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে একথা বলেন নদী পরিব্রাজক দল । আজ ১৩ ডিসেম্বর রবিবার সকালে কারিতাস প্রমোশন অব এগ্রো-ইকোলজি প্র্যাকটিসেস ইন দি সিএইচটি প্রকল্পের আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে মুক্তমঞ্চ প্রাঙ্গণে বাংলাদেশ নদী পরিব্রাজক দল বান্দরবান শাখার অংশগ্রহণে বান্দরবান জেলার সভাপতি এমেচিং মার্মা এর সভাপতিত্বে একটি মানববন্ধন করা হয় । মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নদী পরিব্রাজক দল বান্দরবান শাখার উপদেষ্টা জনাব কামাল পাশা, বাংলাদেশ নদী পরিব্রাজক দল বান্দরবান শাখার সিনিয়র সহ সভাপতি বাবুল কর্মকার ও যুগ্ম সাধারন সম্পাদক দীপিকা তঞ্চ্যঙ্গা মঞ্জু, কারিতাসের প্রোগ্রাম অফিসার রুপনা দাশ সহ আরো অনেকে । মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ নদীমাতৃক দেশ । নদীরক্ষা হলে আমাদের বাংলাদেশ বাঁচবে। তাই অবৈধ নদী দখল ও দূষণের হাত থেকে নদীকে বাঁচাতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাই বান্দরবানের সকল সচেতন সমাজ ও নদী পরিব্রাজক দল নদী দখল ও দূষণ মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ও জেলা প্রশাসকের বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com