শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলাহাট ২ নং গোহালবাড়ী ইউনিয়ন পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত নাচোল ৪নং নেজামপুর ইউনিয়ন পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত চুরি যাওয়া মিটার উদ্ধারসহ যুবক আটক গোমস্তাপুর ৪নং পার্বতীপুর পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত শিবগঞ্জ ছত্রাজিতপুর ১৬ নং পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত স্থানীয় সরকারই হবে স্মার্ট বাংলাদেশের ভিত্তি : জেলা প্রশাসক শিবগঞ্জ ছত্রাজিতপুর ১৬ নং ইউনিয়ন পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জ ৩ নং ঝিলিম পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত রোজার আগে চিনির দাম বাড়ল কেজিপ্রতি ২০ টাকা আজ পুলিশ সপ্তাহ-২০২৪ শুরু, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রথমবারের মতো এক সিনেমায় শাহরুখ-সালমান ও হৃত্বিক!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৭৮৫ বার পঠিত

বিনোদন নিউজ : বছর দুইয়ের দীর্ঘ বিরতি শেষে সদ্যই শুটিং সেটে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে ইতিমধ্যে শুরু হয়েছে ‘পাঠান’ সিনেমার শুটিং। এ সিনেমায় শাহরুখের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন।

ছবিটিতে একটি বিশেষ চরিত্রে চমক নিয়ে হাজির হবেন বলিউড সুপারস্টার সালমান খান। এমনই খবর রয়েছে বলিউডপাড়ায়। দর্শকদের বাড়তি আগ্রহ তৈরি করতেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

প্রতিষ্ঠানটি এবার আরও এক চমক দিতে চলছে। বলিউডভিত্তিক গণমাধ্যম ফিল্মফেয়ার দাবি করছে, যশরাজের সুপারহিট সিনেমা ‘ওয়ার’র সিক্যুয়েলে হৃত্বিক রোশনের সঙ্গে দেখা যাবে শাহরুখ ও সালমান খানকে! খবরটি প্রকাশ হতেই বেশ চমক তৈরি করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় তুলেছে শাহরুখ-সালমানের সঙ্গে হৃত্বিকের এক হয়ে সিনেমার খবরটি। এর আগে শাহরুখ খানের সঙ্গে হৃত্বিক সিনেমা করলেও এটাই হবে সালমানের সঙ্গে তার প্রথম কাজ।

এদিকে গত সপ্তাহেই বলিউড থেকে খবর এসেছে প্রথমবারের মতো এক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ, সালমান ও আমির খান। আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দুটি ক্যামিও চরিত্রে দেখা দেবেন তার দুই ‘খান’ বন্ধু। সেই সঙ্গে সালমানের ‘টাইগার’ সিনেমার পরবর্তী সিক্যুয়ালে অতিথি চরিত্রে অভিনয় করবেন কিং খান।

হিন্দি সিনেমার সেরা তারকাদের যৌথ অংশগ্রহণে সিনেমার খবরে এবার নতুন হাওয়া দিল ‘ওয়ার’। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য মেলেনি। কোনো তথ্য পাওয়া যায়নি তিন তারকার পক্ষ থেকেও। সেই সঙ্গে হৃত্বিকের ‘ওয়ার’-এ শাহরুখ ও সালমান কেমন চরিত্রে অভিনয় করবেন সে নিয়েও কিছু বলতে পারেনি ফিল্মফেয়ার।

বলার অপেক্ষা রাখে না, করোনার মন্দা কাটাতেই এসব যুগান্তকারী উদ্যোগ নিচ্ছে বলিউডের প্রযোজনা প্রতিষ্ঠানগুলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com