1. bddhaka2009bd@gmail.com : FARUQUE HOSSAIN : FARUQUE HOSSAIN
  2. bddhakanews24.com@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চট্টগ্রাম যমুনা লাইফের বরখাস্তকৃত ৩ কর্মকর্তার মধ্যে গ্রেপ্তার ২ পলাতক মিসির রায়হান কে খুজছে পুলিশ আলিসান বাড়িতে জায়গা হয়নি মা-বাবার, পুরাতন বাড়ি থেকেও তাড়িয়ে দিলেন প্রবাসী ছেলে পদ্মায় সর্বহারা মানুষের পাশে জারা মাহবুব, সুপেয় পানির ব্যবস্থা ও ত্রাণ বিতরণ রাজশাহীতে সাংবাদিকদের উপর হামলাকারী সকল আসামীদের গ্রেপ্তারের দাবি চাঁপাইনবাবগঞ্জ জেলায় পবিত্র মাহে রবিউল আউয়াল মাসকে স্বাগত জানিয়ে র‌্যালি শিবগঞ্জে তথ্য অধিকার দিবস পালিত জয়পুরহাট আক্কেলপুরে ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক যুবলীগ তাঁতীলীগের উদ্যোগে ও সাবেক সচিব জিল্লার রহমানের পৃষ্ঠপোষকতায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন পৌর ছাত্রলীগ

মোহাম্মদপুরে পিকেটারদের আওয়ামী লীগের ধাওয়া

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৯৪ বার পঠিত

নিউজ ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুরে হরতালে লাঠি হাতে গাড়ি ভাঙচুরের চেষ্টা করেছে পিকেটাররা। এ সময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছেন। ধাওয়ার পর হরতাল সমর্থকরা পিছু হটে গলিতে অবস্থান নেয়।

স্থানীয় লোকজন জানান, রোববার বেলা পৌনে ১১টার দিকে হেফাজতে ইসলামের হরতালের সমর্থকরা মোহাম্মদপুর-কেরানীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। ৩৫ থেকে ৪০ জন পিকেটার পাঁচ-সাত মিনিট সড়ক অবরোধ করে রাখে। এ সময় আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মী তাদের ছত্রভঙ্গ করে দেন। একপর্যায়ে পিকেটাররা পাশের জামিয়া আরাবিয়া মাদ্রাসায় ঢুকে পড়ে।মাদ্রাসা শিক্ষক মাওলানা আনিসুর রহমান জানান, মাদ্রাসার ছাত্ররা রাস্তায় যাওয়ার চেষ্টা করলে প্রথমে আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা তাদেরকে লাঠিসোটা নিয়ে ধাওয়া করে। পরে পুলিশও এসে যোগ দেয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসিফ আহমেদ বলেন, হরতালকারীরা রাস্তা বন্ধ করে পরিবহনে ইটপাটকেল ছোড়ে। আমরা বারবার তাদের বোঝাচ্ছি, আপনারা মাদ্রাসায় থাকেন, মসজিদে থাকেন, সুস্থভাবে দেশ পরিচালনা করতে দেন। কিন্তু তারা মানছে না। তারা উচ্ছৃঙ্খলভাবে পরিবহনের কাচ ভেঙে ফেলছে। এ জন্য আমরা রাজপথে অবস্থান নিয়েছি।

তিনি আরো বলেন, পিকেটাররা সুযোগ পেলেই রাস্তায় নামার চেষ্টা করছে। আমরা মাদ্রাসায় ঢুকিয়ে দিচ্ছি। আবার তারা বের হয়ে আসছে। আমরা চেষ্টা করছি জনগণের হেফাজত করতে এবং আইনশৃঙ্খলা বাহিনীর পাশে দাঁড়াতে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY RushdaSoft