মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

রাজধানীর নিউমার্কেটে সংঘর্ষে আরও ৩ জন গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৩১৮ বার পঠিত

অনলাইন নিউজ : রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও দোকান শ্রমিকদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় আরও তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৫ মে) সকালে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার কর্মকর্তা কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

নিউমার্কেট ঘটনায় গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- হোসেন সজিব (২৩), মেহেদী হাসান বাপ্পী (২১) ও মাহমুদুল হাসান শিয়াম (২২)। গ্রেপ্তার তিনজন নিউমার্কেটের ফাস্টফুড দোকানের কর্মচারী।

র‌্যাব দাবি করছে- গ্রেপ্তারকৃতরা প্রাথমিকভাবে এ ঘটনার সঙ্গে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এর আগে, গত ২৭ এপ্রিল রাতে এই ঘটনায় ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তিনি জানান, সাম্প্রতিক নিউমার্কেটে সংঘর্ষে দুই জন নিহতের ঘটনায় হত্যাকাণ্ডে জড়িত একজন এবং সংঘর্ষের সূত্রপাতকারী দুই জনসহ তিন জনকে শরীয়তপুর ও কক্সবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে। এই বিষয়ে আজ সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গত ১৮ এপ্রিল কথা কাটাকাটির জেরে রাত ১২টার দিকে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী ও কর্মচারীদের সংঘর্ষ শুরু হয়। প্রায় আড়াই ঘণ্টা চলে এ সংঘর্ষ। ওই ঘটনায় তখন দুই শিক্ষার্থী ও দুই ব্যবসায়ী আহত হন।

এছাড়া, এই সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এই দুজন নিহতের ঘটনায় দুটি হত্যা মামলা হয়েছে। এর মধ্যে ডেলিভারিম্যান নাহিদের নিহতের ঘটনায় বাবা মো. নাদিম হোসেন বাদী হয়ে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন। এ হত্যা মামলা দুটি তদন্তের দায়িত্ব পেয়েছে ডিবি। এছাড়াও এই সংঘর্ষের ঘটনায় আরও দুটি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com