শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রাত পোহালেই চাঁপাইয়ে স্বপ্নের নীড় পাবে আরও ২৬১৯ পরিবার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৭২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে লাল সবুজের নীড় পাবে আরও ২৬১৯টি পরিবার। আশ্রয় প্রকল্প-২ এর প্রধানমন্ত্রীর নির্দেশে গৃহহীনদের জন্য স্বপ্নের বাড়ি। পোড়া মাটির ইটের উপর পলেস্তার। লাল সবুজের রঙে রঞ্জিত আশ্রয় প্রকোল্পের সব নীড়। চাঁপাইনবাবগঞ্জ জেলায় আরও ২৬১৯ গৃহহীন পরিবার ঠায় পাবে শেখ হানিসার উপাহারের চালের নিচে। প্রতিটি নীড় নির্মাণে খরচ হয়েছে ১লাখ ৯১ হাজার টাকা। স্বপ্নের নীড়ে আছে দুটো রুম,রান্না ঘরসহ টয়লেট। (২০ জুন) রবিবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে এই আশ্রায়ন প্রকল্পের উদ্বোধন করবেন বলে জানায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশের ন্যায় উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য পাকা বাড়ি নির্মাণ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলায় আরও ২৬১৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন ওই ঘর। মুজিববর্ষে গৃহহীনদের ঘর নির্মাণের মাধ্যমে শেখ হাসিনার করা অঙ্গীকার বাস্তবায়িত হয়েছে। মুজিব বর্ষে শেখ হাসিনার উপহার স্বরূপ সারাদেশে ২য় দফায় ৫৩হাজার৩৪০টি গৃহহীন পরিবার ঘরগুলো পাচ্ছেন ঘর। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলায় আরও ২৬১৯ টি ঘরের প্রকল্পটি বাস্তবায়িত হয়েছে। লাল সবুজের নীড় বরাদ্দ পাওয়া উপকারভোগী পরিবারদের আনন্দে আত্মহারা সকল সদস্যগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com