শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

শরীয়তপুরে পৃথক দুটি সংঘর্ষে ১৬ জন আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৬৫১ বার পঠিত

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারচরে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে নারীসহ উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা অশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এদিকে বিকালে শরীয়তপুর পৌরসভার ধানুকা নামক স্থানে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষে উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জনায়, দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মেম্বার তারেক ভূইয়া ও জাকির মাদবরের মধ্যে বিরোধ চলে আসছিল। দুপুরে পাশের গ্রামে মারামারি হচ্ছে এমন খবরে উত্তেজিত হয় উভয় গ্রুপের সমর্থকরা। পরে জাকির মাদবরের সাথে তারেক মেম্বারের কথা কাটাকাটি হয়। বিকেলে জাকির মাদবরের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তারেক মেম্বারের বাড়ি ঘর ঘেড়াও করে। ইট পাটকেল মারতে থাকে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে বেধে যায়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়েছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় গ্রুপের ৫ জনকে আটক করা হয়েছে। এখনো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com