শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

শিবগঞ্জে চেয়ারম্যান পদপ্রার্থী কামালের উঠান বৈঠক অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩১ বার পঠিত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কামাল উদ্দিন নৌকায় ভোট চেয়ে উঠান বৈঠক করেছেন। শুক্রবার বিকেলে চাতরা আমবাগানে আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী কামাল উদ্দিন। এ সময় তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার বিকল্প নেই উল্লেখ করে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালীকে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম, মাহতাব উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মহসীন আলী, মোবারকপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন আলী ও সাধারণ সম্পাদক আবদুর রাকিবসহ অন্যরা। শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবার এবং একুশে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com