শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে আপন ৭ ভাইয়ের একসাথে ওমরাহ হজ পালন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১৪২ বার পঠিত

পাবনা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীতে এক মায়ের আপন ৭ ভাই পবিত্র ওমরাহ হজ পালনের উদ্যেশ্যে সৌদি আরবে রওনা হয়েছেন। এক মায়ের পেটের সাত ভাই এভাবে একত্রে হজ্ব পালনের বিষয়টি বিরল হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। একসঙ্গে ওমরাহ হজ্ব করতে যাওয়া সাত ভাই হলেন, ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের চররুপপুর জিগাতলা গ্রামের মৃত আবেদ আলী মুন্সীর ছেলে। তারা সকলেই ব্যবসায়ী।

সোমবার (১৬ জানুয়ারি) রাত ৯ টায় তারা রাজধানী ঢাকা যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছেন। মঙ্গলবার সকাল ৯টায় সৌদি এয়ারলাইন্স এর একটি ফ্লাইটে তারা সৌদি আরবের উদ্যেশ্যে যাত্রা শুরু ।

মা ফজিলা বেগমের কাছ থেকে দোয়া ও বিদায় নিয়ে একত্রে যে সাত ভাই পবিত্র ওমরাহ পালনের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয়েছেন তারা হলেন- মোঃ ফজলুল হক (ভাঙন), ডাঃ মোঃ আলমগীর পারভেজ, মোঃ সেলিম হোসেন, মোঃ রিয়াজুল ইসলাম (চুনু), মোঃ আনোয়ার হোসেন, মোঃ আনজারুল ইসলাম এবং মোঃ রাসেল রানা।

পারিবারিক সূত্র জানায়, পবিত্র সৌদি আরবে তারা সাত ভাই ১৭ দিন অবস্থান করবেন। ওমরাহ হজ্ব পালনের পাশাপাশি তারা সৌদি আরবের বিভিন্ন দর্শনীয় পবিত্র স্থান গুলো ঘুরে দেখবেন। তারা সকলের কাছে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com