মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পবা থানায় ৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার শহীদ কামারুজ্জামানের সমাধিতে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত কমিটির শ্রদ্ধা রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি সেলসিয়াস ৫ দশকের সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী বাঘায় অগ্নিকান্ডে পুড়ে খোলা আকাশের নিচে দুই পরিবার বাঘায় পানির সংকট নিরসনে স্কুল শিক্ষক রতনের ব্যতিক্রমী উদ্যোগ রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চাঁপাইনবাবগঞ্জ গণতন্ত্র ও রাজনৈতিক চরম সংকটে বাংলাদেশ সাবেক ডাকসু ভিপি নূরুল হক নূর সেচ সংকট না থাকায় চাঁদপুরে ৬৩ হাজার হেক্টরে বোরো আবাদ ৪৩ ডিগ্রী তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

রাস্তার অধিগ্রহণকৃত স্থাপনা অপসারণ কাজের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আওতাধীন মহানন্দা নদীর শেখ হাসিনা সেতুর সঙ্গে সংযোগ সড়ক নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় ঝিলিম রাস্তা ও করনেশন রাস্তার অধিগ্রহণকৃত স্থাপনা অপসারণ কাজের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার জেলাশহরের ওয়ালটন মোড়ে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আব্দুল ওদুদ এমপি।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে আরো বক্তব্য দেন- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামানিক।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এই সমাবেশের আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com