মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

ঘরমুখো মানুষের চাপে সাভার ও আশুলিয়া মহা সড়কে যানজট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৬৫ বার পঠিত

সাভার সংবাদদাতা : ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের চাপে সাভারে মহাসড়ক ও আশেপাশের সড়কে যানজট দেখা দিয়েছে। মঙ্গলবার সকালে একযোগে শিল্পকারখানা ছুটি হওয়ার পর থেকে সড়কে চাপ বৃদ্ধি পেতে শুরু করেছে। অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-আরিচা, নবীনগর-চন্দ্রা, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কসহ শাখা সড়কগুলোতে সৃষ্টি হয়েছে যানজট।

জানা গেছে, সকালের পর থেকে সাভারের সড়কে যানবাহনের চাপ বাড়তে থাকে। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে সাভার নবীনগর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের বাইপাইল থেকে ধউর পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটার, নবীনগর-চন্দ্রা মহাসড়কে সিগনালের কারণে বাইপাইল থেকে ডিইপিজেড পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার ও বিরুলিয়া-আকরান শাখা সড়কে খাগান থেকে আকরান প্রায় ৯ কিলোমিটার এলাকায় যানবাহনের প্রচণ্ড চাপ সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়ছেন ঈদে ঘরমুখো মানুষ।

সাভার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) আব্দুস সালাম  বলেন, সকাল থেকে সাভারের সবগুলো সড়কে যানচলাচল স্বাভাবিক ছিলো। শুধু টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইনকামিংয়ে গাড়ির ধীরগতিতে লক্ষ্য করা গেছে। আমরা যানজট নিরসনে কাজ করে যাচ্ছি।

এদিকে সাভার-আশুলিয়ার সবগুলো শিল্পকারখানা ছুটি হয়ে যাওয়ায় শ্রমিকরা শিল্পাঞ্চল ছাড়তে শুরু করেছে। বিভিন্ন স্থানে ঘরমুখো শ্রমিকদের জটলা দেখা গেছে। অনেকেই ঝুঁকি নিয়ে গাদাগাদি করে বেশি ভাড়ায় ট্রাকে রওনা হতে দেখা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com