রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৭ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ৭০তম আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়ছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার (২১ ফেব্রুয়ারী) প্রথম প্রহরে নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা করা হয়। সকালেও বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

প্রথম প্রহরে শ্রদ্ধা জানায়, জেলা প্রশাসন, জেলা পুলিশসহ বিভিন্ন সংগঠন। সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়৷ এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমান,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যড.নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম,
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক,জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যড. নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, ডাঃ দুরুল হুদা, সদর উপজেলা আওয়ামী যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রাকিব, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদার সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ সহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com