সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

রাবি ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রহমান সম্পাদক মুরশিদ

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ১২২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয় ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২ এপ্রিল) শহীদ মীর আব্দুল কাইয়ুম ইন্টারন্যাশনাল ডরমেটরিতে ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র আব্দুর রহমানকে সভাপতি ও একই সেশনের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের ছাত্র মোহাঃ মুর্শিদ আলমকে সাধারণ সম্পাদকসহ ১৫ সদস্যের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

একই সাথে ৪র্থ বর্ষপূর্তি, বিদায় এবং নবীন বরণ অনুষ্ঠান পালিত হয়েছে। সমিতির সভাপতি তারেক আহমেদের সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেশম গবেষণা ও প্রশিক্ষণ ইনিস্টিউটের অবসরপ্রাপ্ত পরিচালক মোহাঃ মুনসুর আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক রেজাউল করিম, সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট মাহবুব আলম। উপস্থিত ছিলেন, উপদেষ্টা মান্ডলীর সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোঃ আশাদুল ইসলাম, রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোঃ নুরুল ইসলাম, ইসলামী স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. শাহ মোখ্তার আহমদ, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ রওসন জামিরসহ অন্যান্যরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ কবিরুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক মোঃ ডলার মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোহাঃ সোহানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আতিক আবরার,
কোষাধ্যক্ষ মোঃ রবিউল আলম, দপ্তর সম্পাদক মোহাঃ হাদিউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক ফাতিমাতুজ জোহরা, প্রচার সম্পাদক হাসিবুর রহমাম, জনকল্যাণ সম্পাদক মোঃ তৌফিকুর রহমান, আপ্যায়ন সম্পাদক মোঃ আব্দুল জাব্বার,
শিক্ষা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার মিমি। সাধারন সদস্য, মোঃ শামিম রেজা, নুসরাত জাহান।

নবনির্বাচিত সভাপতি আব্দুর রহমান বলেন, “ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়” মতিহারের সবুজ চত্ত্বরে এক টুকরো ভোলাহাট। প্রিয় এই সংগঠনের সভাপতি পদে আমাকে নির্বাচিত করার জন্য আমি সকলের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এ দায়িত্ব পালন করার জন্য সকলের সহযোগিতা একান্ত কাম্য। আমাদের সম্মানিত উপদেষ্টামন্ডলি যথেষ্ট আন্তরিক তা আর বলার অপেক্ষা রাখেনা। সেই সাথে আমাদের প্রাক্তন বড় ভাই-বোনদের মূল্যবান দিকনির্দেশনা ও ভোলাহাট উপজেলা সমিতির প্রত্যেক সদস্যের আন্তরিকতা ও সহযোগিতা পেলে আমি আমাদের এই সমিতিকে অনেকদূর এগিয়ে নিয়ে যেতে পারবো বলে আশা করি। সর্বপরি আমি সকলের কাছে দোয়াপ্রার্থী যাতে আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করে আমাদের প্রিয় এই সংগঠনের উদ্দেশ্যকে সফল করতে পারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com