সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন

শিবগঞ্জে সমকালের উদ্যোগে ১৪ ধরনের খাদ্য সহায়তা পেল ২০০ জন

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৭২ বার পঠিত

বিডি ঢাকা স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের দুই শতাধিক হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশ। সোমবার সকালে ‘রমজানে অসহায় মানুষের পাশে’ শ্লোগান নিয়ে উপজেলা কৃষি অফিস চত্বরে এসব খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আটা, সয়াবিন তেল, চিনি, ছোলা, আলু, পেঁয়াজ, লবণ, দুধ,রশুন, মরিচ ও হলুদের গুড়াসহ ১৪ প্রকার খাদ্য। সমকালের জেলা প্রতিনিধি একেএস রোকনের সার্বিক ব্যবস্থাপনায় দু:স্থদের খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি।এ সময় উপস্থিত ছিলেন সমকালের সহকারী সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ, আল-খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজীব।
খাদ্য সামগ্রী বিতরনে সার্বিক সহায়তা করেন সমকালের পাঠক সংগঠন সুহৃদ সমাবেশ ,শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা আকবর হোসেন, সমকাল সুহৃদ সমাবেশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, ইমরান আলী, আল-আমিন জুয়েল, নুরুল রাফি, রায়হান আলী, সিফাতুল্লাহ,ইসরাইল হোসেন,নুর এলাহী সহ একঝাঁক সুহৃদ স্বেচ্ছাসেবক হিসেবে নিয়োজিত ছিলেন। খাদ্য সামগ্রী বিতরন কালে সংক্ষিপ্ত এক সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি বলেন, হতদরিদ্রদের জন্য আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল যে আয়োজন করেছে, তা বেশ সমৃদ্ধ। এতে উপকারভোগীরা রমজান ও ঈদ সুন্দরভাবে পার করতে পারবেন। উপজেলাবাসীর পক্ষ থেকে এ আয়োজনকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এভাবে সবাই যার যার জায়গা থেকে স্থানীয় অতিদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ালে তাদের দুর্দশা লাঘব হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com