মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ৩২টি পাখি উদ্ধার ও অবমুক্ত করা হয়েছে

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৩৮ বার পঠিত

বিডি ঢাকা স্টাফ রিপোর্টার: সাতক্ষীরায় ৩২টি পাখি উদ্ধার ও অবমুক্ত করা হয়েছে। সাতক্ষীরার তালা উপজেলায় বিবিসিএফ এর সদস্য সংগঠন ওয়াইল্ডলাইফ মিশনের সহযোগিতায় বন্যপ্রানী অপরাধ দমন ইউনিট, ঢাকার অভিযানে ৩২টি পাখি উদ্ধার ও অবমুক্ত করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (২৯ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে বন্যপ্রানী অপরাধ দমন ইউনিট ঢাকা’র পরিচালক এ এস এম জহির উদ্দিন আকনের দিক নির্দেশনায় ও বণ্যপ্রাণী পরিদর্শক আবদুল্লাহ আস সাদিকের তত্তাবধানে বিবিসিএফ সদস্য সংগঠন ওয়াইল্ডলাইফ মিশনের সহযোগিতায় সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি, মাগুরা, জালালপুর ও কুমিরা ইউনিয়নের ইসলামকাটি, নাংলা, পরানপুর, চাঁদপুর, চারিখাদা ও জেঠুয়া গ্রামের শিকারীদের নিকট থেকে ১৪টি ঘুঘু ও ১৮টি শালিক পাখি উদ্ধারসহ অসংখ্য খাঁচা-ফাঁদসহ বিভিন্ন সরজ্ঞাম উদ্ধার ও ধবংস করা হয়।

পাখি উদ্ধার ও অবমুক্তের সময় উপস্থিত ছিলেন, বন্যপ্রানী অপরাধ দমন ইউনিট সদস্য শেখ জসিম, ওয়াইল্ডলাইফ মিশনের রাশেদ বিশ্বাস, রেদোয়ান শেখ, সেলিম শেখ, ইউনুস আলি, শিমুল গাজীসহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com