বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

রহনপুর পৌরসভার ১নং ওয়ার্ডের উপনির্বাচন, মনোনয়নপত্র উত্তোলন দুজনের, জমা একজনের

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৮ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের উপনির্বাচনে সৈয়দ গোলাম নবী মাসুম মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে গোমস্তাপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলামের কাছে মনোনয়নপত্রটি জমা দেওয়া হয়েছে। এছাড়া আরো দুজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে ।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ওই ওয়ার্ডের উপনির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে উপনির্বাচনে বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত একজন মনোনয়নপত্র জমা ও অন্যজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর আগে গত সোমবার শাহ আলম নামে আরেক প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তিনি আরো জানান, আগামী ১৯ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, ২০ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার এবং ১৬ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, সম্প্রতি ১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশন ওয়ার্ডটি শূন্য ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com