বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

রেডিও মহানন্দার উপদেষ্টা কমিটির সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৯৬ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার একমাত্র কমিউনিটি রেডিও ‘রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম’র উপদেষ্টা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সরকার অনুমোদিত সংশোধিত কমিউনিটি রেডিও স্থাপন, সম্প্রচার ও পরিচালনা নীতিমালা-২০১৮ এর আওতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন- সদর উপজেলা নির্বাহী অফিসার ও রেডিও মহানন্দার উপদেষ্টা কমিটির সভাপতি মো. রওশন আলী। সভায় আরো উপস্থিত ছিলেন- জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান, উপদেষ্টা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মনিম উদ দৌলা চৌধুরী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মহিউদ্দিন হাসান, সদর উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং রেডিও মহানন্দার প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন, রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোসিকুল আলম বাবুল, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক শহিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী ইসমাইল হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ছাইয়েদা দিল ছালিম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সিনিয়র ট্রেড প্রশিক্ষক মেরিনা খাতুন, রেডিও মহানন্দার টেকনিক্যাল অফিসার রেজাউল করিম, প্রযোজক (অনুষ্ঠান ও খবর) নয়ন আলী, সহকারী প্রযোজক উম্মে আয়েশা সিদ্দিকা।
সভায় কৃষিভিত্তিক অনুষ্ঠান সম্প্রচার জোরদার, সচেতনমূলক ও শিক্ষামূলক ভিডিও কন্টেন্ট এবং শিশুদের জন্য শারীরিক ও মানসিক অ্যাক্টিভিটিজ নিয়ে অনুষ্ঠান তৈরিসহ রেডিও মহানন্দার সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com