বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার আহ্বান ওদুদ এমপির

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৯৬ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আইনশৃঙ্খলা কমিটিসহ অন্যান্য মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সভাগুলো অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ। সভায় তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার আহ্বান জানান এবং সদর উপজেলার উন্নয়ন বিষয়ে কথা বলেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান মো. তোসিকুল আলম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষকসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা চোরাচালান প্রতিরোধ কমিটি, উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, উপজেলা সর্বজনীন জন্ম-মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটি, উপজেলা আইসিটি কমিটি, উপজেলা মানবপাচার প্রতিরোধ কমিটি, উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, উপজেলা বাল্যবিয়ে প্রতিরোধ কমিটি ও উপজেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স সভাও অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com