বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ দুই ভাইকে আটক করেছে বিজিবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১০২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ দুইভাইকে আটক করা হয়েছে বলে বিজিবি জনিয়েছে। আটককৃতরা হলেন জেলার শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ি গ্রামের মোর্শেদ আলীর ছেলে শহিদুল ইসলাম (৩০) ও তার ভাই দেলোয়ার হোসেন (২৫)। শুক্রবার (১৪ এপ্রিল) দুপুর ১২ টায় রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র সদর দপ্তর গোবরাতলায় প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।
রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলম কিবরিয়া ব্রিফিংয়ে জানান, শুক্রবার রাত দুইটা থেকে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কয়লাবাড়ি গ্রামে দুটি বিশেষ টহল দল অভিযান চালায়। অভিযানে তিনি নিজে এবং উপ-অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলম নেতৃত্ব দেন। পৌনে তিন ঘণ্টার অভিযানে কয়েকটি বাড়ি তল্লাশি করা হয় এবং আটককৃতদের বাড়ি তল্লাশিকালে আমেরিকার তৈরি ১টি ৭.৬৫ মি.মি. পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন পাওয়া গেলে তাদেরকে আটক করা। এসময় ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
লে. কর্নেল গোলাম কিবরিয়া বলেন, মাদক ও অস্ত্র চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com