মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

এনআরবিসি ব্যাংক রহনপুর উপশাখার উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ১১ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে এনআরবিসি ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় রহনপুর বাজারে ফিতা কেটে এই ব্যাংকের উদ্বোধন করা হয়।
পরে ব্যাংক কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন- এনআরবিসি ব্যাংকের রাজশাহীর জোনাল হেড নুরুল হাবিব। অন্য অতিথিদের মধ্যে বক্তব্য দেনÑ ব্যাংকের রাজশাহী শাখা ব্যবস্থাপক অসীম কুমার দাস, রহনপুর পৌরসভার সাবেক মেয়র তারিক আহমদ, রহনপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি মাসুদ রানা, রহনপুর উপশাখার ব্যবস্থাপক আবু সুফিয়ান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, ভবন মালিক আতিকুল ইসলাম, নজরুল অটোরাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক খাদেমুল হক, ব্যবসায়ী আব্দুল লতিফ ফেন্সি।
এনআরবিসি ব্যাংকের রাজশাহীর জোনাল হেড নুরুল হাবিব বলেন, সব ধরনের আধুনিক ব্যাংকিং সুবিধা রয়েছে এই ব্যাংকে। চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা বাদে প্রতিটি উপজেলায় এই ব্যাংকের শাখা রয়েছে। এখন রহনপুর উপশাখা উদ্বোধনের পর পুরো জেলায় এখন এই ব্যাংকের কার্যক্রম চালু হলো। নিত্যনতুন প্রযুক্তি ব্যবহারে এনআরবিসি ব্যাংক স্বচ্ছতার সঙ্গে গ্রাহক সেবা দিয়ে থাকে। এই এলাকার আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি জানান।
পরে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com