রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

বেলকুচিতে ৩ ক্লিনিককে দুই লাখ টাকা জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ১ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

অনুমোদন না থাকা ও ভোক্তা অধিকার আইনে সিরাজগঞ্জের বেলকুচিতে বেসরকারি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারগুলোতে যৌথ অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠানকে ২ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে এ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় বেলকুচি পৌর এলাকার চালাস্থ ঢাকা জেনারেল হাসপাতালে ১ লাখ টাকা, মুকুন্দগাতীস্থ পপুলার ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালকে ৫০ হাজার টাকা ও বেলকুচি প্রাইভেট হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সিরাজগঞ্জ এনএসআইর গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযানের নেতৃত্ব দেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া সুলতানা কেয়া।

তিনি জানান, পরীক্ষার ফি বেশি রাখা এবং ল্যাবে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট পাওয়া, রিএজেন্ট সঠিক তাপমাত্রায় সংরক্ষণ না করায় ও অনুমোদন না থাকায় ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমাণ আদালত ৩টি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও বলেন, অনুমোদনহীন সব ধরনের ল্যাব, ক্লিনিকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তার সাথে আরও উপস্থিত ছিলেন, সিভিল সার্ভিস অফিসের মেডিকেল অফিসার ডা. রিয়াজুল ইসলাম, এনএসআইয়ের যুগ্ম পরিচালক আব্দুল্লাহ আল মামুন, সেনাবাহিনীর ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার ও সিনিয়র অডিট অফিসার মো. আব্দুর কাইয়ুম, উপ-পরিচালক নাসির উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com