বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সাভারে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেলো দুইজনের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২৬৪ বার পঠিত

সাভার সংবাদদাতা : সাভারে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেওয়ায় দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে সাভারের সালেহপুর সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকার দোহার থানার ফেরদৌস আলমের স্ত্রী পুতুল বেগম (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানার ঠান্ডা পশ্চিমপাড়া গ্রামের মিলন খাঁর ছেলে জামাল খাঁ (৩২)। আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, সকালে প্রাইভেটকারে করে নিহতরা ঢাকার দিকে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর সেতুর ওপর উঠলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। ভেতরে থাকা দুইজন ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো তিনজন। পরে দুর্ঘটনাকবলিত ট্রাক ও প্রাইভেটকার সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় আনা হয়েছে। একই সঙ্গে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com