বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

অধ্যক্ষকে লাঞ্ছনার অভিযোগে শিক্ষার্থীদের টোলপ্লাজা অবরোধ

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৭ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিকের অধ্যক্ষ মাসুদুর রহমানকে লাঞ্ছিত করার অভিযোগে মহানন্দা সেতুর টোলপ্লাজা অবরোধ করে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে পলিটেকনিকের শত শত শিক্ষার্থী টোলপ্লাজায় অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।

এসময় সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে চলাচলকারী শতাধিক পণ্যবাহী ট্রাক, বাসসহ অন্যান্য যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা জানায়, শুক্রবার সকালে তাদের অধ্যক্ষ মাসুদুর রহমান বীরশ্রেষ্ঠ  ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর টোলপ্লাজায় গাড়ি নিয়ে অতিক্রম করার সময় টোল দেয়াকে কেন্দ্র করে টোলপ্লাজা কর্তৃপক্ষের সাথে তার কথা কাটাকাটি হয়। এসময় অধ্যক্ষ ক্যাম্পাসে ফিরে গেলে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে শিক্ষার্থীরা তাদের অধ্যক্ষকে লাঞ্ছিতের অভিযোগে টোলপ্লাজা অবরুদ্ধ করে। অবস্থান নেয় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে। ঘটনার প্রায় এক ঘণ্টা পর স্থানীয় প্রশাসন ও পলিটেকনিকের শিক্ষকরা  ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মহানন্দা টোল প্লাজার ম্যানেজার ফাহিম রহমান জানান, সব সাধারণ গাড়ির মত অধ্যক্ষ সাহেবের গাড়িটি টোল আদায়ের জন্য দাঁড় করানো হয়। পরবর্তীতে অধ্যক্ষ তার পরিচয় দিলে তাকে আমরা জানাই আপনার গাড়িটি ছাড় পাবে কি না- সেটি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে জানাব। এরপর তার কাছ থেকে টোল না নিয়ে তার গাড়ি ছেড়ে দেওয়া হয়। পরবর্তীতে শিক্ষার্থীরা হঠাৎ এসে কোন কথা ছাড়াই টোলপ্লাজা অবরোধ করে কার্যক্রম বন্ধ করে দেয়।

আরও পড়ুন: লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে আট দোকান পুড়ে ছাই

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আলমগীর জাহান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করার চেষ্টা করে। পরবর্তীতে টোলপ্লাজা ও শিক্ষার্থীদেরকে  বুঝিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com