শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

উজিরপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৯৭ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উজিরপুর ইউনিয়ন পরিষদের এই উন্মুক্ত বাজেট সভার আয়োজন করা হয়।
উন্মুক্ত বাজেট সভায় সভাপতিত্ব করেন উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুরুল হোদা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর বাবুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইরন আলী। সঞ্চালনা করেন উজিরপুর ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী মোস্তাকুল হক।
বাজেট উপস্থাপন করেন উজিরপুর ইউনিয়ন পরিষদ সচিব ফারুক আহমেদ। তিনি জানান, ২০২৩-২৪ অর্থবছরে উজিরপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য আয় ধরা হয়েছে ১ কোটি ৮৫ লাখ ৮ হাজার ৬০০ টাকা। আর ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮৪ লাখ ৯১ হাজার ৫০০ টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ১৭ হাজার ১০০ টাকা।
উন্মুক্ত বাজেট সভায় অন্যদের মধ্যে উজিরপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য ফাহিমা খাতুন, এসমিন খাতুন, ভাদরী বেগম, সাদিকুল ইসলাম, হাবিবুর রহমান, মোহবুল হকসহ সরকারি-বেসরকারি প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com