বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

করোনায় আক্রান্ত ফজলে হোসেন বাদশাকে ঢাকার পিজি হাসপাতালে স্থানান্তর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৭৬ বার পঠিত

নিউজ ডেস্ক : বাংলাদেশের ওর্য়াকার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি করোনায় আক্রান্ত হয়ে আজ সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

চিকিৎসকদের পরামর্শে তাঁর চিকিৎসার জন্য বিভিন্ন পর্যায়ের ‘ক্লিনিক্যাল টেস্ট’ চলছিল। রাজশাহীতে গঠিত মেডিক্যাল বোর্ড কমরেড বাদশার আরো ভালো চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দিলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্ত্বাবধানে কমরেড বাদশাকে বাংলাদেশ বিমানবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকার বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ‘কভিড বিভাগে’ আনা হয়েছে।

তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে, তাঁর অক্সিজেন সেচুরেশন মাত্রা এখনো স্বাভাবিক আছে। পার্টির পলিটব্যুরোর এক বিবৃতিতে সংবাদটি নিশ্চিত করেছে। এদিকে কমরেড ফজলে হোসেন বাদশার চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ ও চিকিৎসার জন্য পার্টি সভাপতি কমরেড রাশেদ খান মেননকে প্রধান করে ও পলিটব্যুরোর সদস্যদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে। পলিটব্যুরো সার্বক্ষণিক কমরেড বাদশার স্বাস্থ্যগত অবস্থার খোঁজ রাখছে।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল সকালে কমরেড বাদশা তাঁর দ্বিতীয় ডোজ করোনা ভ্যাকসিন গ্রহণ করেছিলেন। ভ্যাকসিন গ্রহণের পর তাঁর সামান্য জ্বর অনুভূত হয়েছিল। গতকাল ১৪ এপ্রিল করোনা পরীক্ষায় নিশ্চিত হয় যে তিনি করোনা আক্রান্ত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com