শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

কাশিমপুর কারাগারের জেল সুপার ও জেলারকে প্রত্যাহার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৪১৫ বার পঠিত

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কাশিমপুর কারাগারের বন্দি হলমার্কের মহাব্যবস্থাপক তুষার আহমদের সঙ্গে এক নারী দর্শনার্থীর একান্তে অবস্থানের সুযোগ করে দেওয়ায় কারাগারের সিনিয়র জেল সুপার ও জেলারকে প্রত্যাহার করা হয়েছে। এই নিয়ে এই ঘটনায় পাঁচ জনকে প্রত্যাহার করা হলো।

রোববার (২৪ জানুয়ারি) কারাগারের সিনিয়র জেল সুপার রত্না রায় ও জেলার নুর মোহাম্মদ মৃধাকে প্রত্যাহার করা হয়। কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের জেলার নূর মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৮ জানুয়ারি প্রত্যাহার করা হয় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর ডেপুটি জেলার মো. গোলাম সাকলাইন, সার্জেন্ট ইন্সট্রাক্টর মো. আব্দুল বারী এবং সহকারী প্রধান কারারক্ষী মো. খলিলুর রহমানকে।

প্রসঙ্গত, অর্থিক খাতের কেলেঙ্কারিতে অভিযুক্ত হলমার্কের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানভীর মাহমুদের ভায়রা ও হলমার্কের মহাব্যবস্থাপক (জিএম) তুষার আহমদের সঙ্গে কারাগারে সম্প্রতি এক নারীর একান্তে অবস্থানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা একটি বেসরকারি টিভি চ্যানেলে দেখানো হয়। ভিডিওটি চলতি জানুয়ারি মাসের ৬ তারিখের।

এদিকে ওই ঘটনায় কারা কর্তৃপক্ষ ও গাজীপুর জেলা প্রশাসন পৃথক তদন্ত কমিটি গঠন করে। অতিরিক্ত জেলা প্রশাসক (এডিএম) আবুল কালামকে প্রধান করে গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে গত ১২ জানুয়ারি একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা ফারজানা ও ওয়াসিউজ্জামান চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com