রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিশ্ববাজারে নিষিদ্ধ ভারতের মশলা, অর্থনীতি নিয়ে শঙ্কা রাঙামাটিতে সন্তু লারমার সন্ত্রাসীদের গুলিতে প্রসীত গ্রুপের এর ২ কর্মী নিহত পুলিশের দাবি মার্বেল খেলাকে কেন্দ্র করে হত্যা, দ্বিমত বাবার দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি দেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন কারওয়ান বাজারে হোটেলের আগুন নিয়ন্ত্রণ রোববার থেকে কমতে পারে তাপপ্রবাহ আড়তে বিক্রি সময় অতিরিক্ত আম নেওয়া বন্ধের দাবিতে কৃষিমন্ত্রীর কাছে আম চাষিদের আবেদন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন : ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় জেলা নেতৃবৃন্দের

কুমিল্লা থেকে ২০ কেজি গাঁজা নিয়ে আসার সময় শিবগঞ্জের আলী ও রকিব আটক র‌্যাবের হাতে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৩৪ বার পঠিত

 নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আলি ও রকিব নামে ২ যুবককে নওগাঁ জেলার নিয়ামতপুরের বনগাঁপাড়া থেকে ২০ কেজি গাঁজাসহ আটক করেছে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল। আটককৃতরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালীগঞ্জ লজীবটোলা গ্রামের আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ আলী (১৯) ও আব্দুল সাত্তারের ছেলে রকিব (২১)। জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্প কমান্ডার জানতে পারে কুমিল্লা থেকে নওগাঁয় মাদক নিয়ে আসছে কয়েকজন। খবরটি পাবার পর দ্রুত র‌্যাব ঐখানে ১৫ জুন মঙ্গলবার সকাল ৯ টার দিকে ইজিবাইকে করে যাবার সময় আলি ও রকিবকে র‌্যাব ঘিরে ফেলে চ্যালেঞ্জ করে। এ সময় তারা ২০ কেজি গাঁজা নিয়ে আসা ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও জানায় মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার। এ ঘটনায় নওগাঁ জেলার নিয়ামতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com