শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

গনস্বাস্থ্য হোমিও মিলনায়তন উদ্বোধন উপলক্ষে বেকারত্ব দূরীকরন শীর্ষক আলোচনা সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৩০৩ বার পঠিত

বরিশাল বাকেরগঞ্জ উপজেলা সংবাদদাতা : গনস্বাস্থ্য হোমিও মিলনায়তন উদ্বোধন উপলক্ষে বেকারত্ব দূরীকরন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে (১৮ জানুয়ারী) রোজ মঙ্গোলবার ৪ ঘটিকায় পুরানা পল্টন দারুস সালাম মার্কেট (৬তলা) ক্যান্সার চিকিৎসালয় গনস্বাস্থ্য হোমিও এর মিলনায়তনে।

উক্ত অনুষ্ঠানে গণস্বাস্থ্য হোমিও এর চেয়ারম্যান ক্যান্সার গবেষক অধ্যক্ষ ডা. এস এম সরওয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা’র অন্যতম প্রতিষ্ঠাতা এবং কেন্দ্রীয় সভাপতি ও প্রথম শ্রেনীর জাতীয় বার্তা সংস্থা বাংলাদেশ নিউজ সিন্ডিকেট-(বিএনএস) এর প্রধান সম্পাদক মুহাম্মদ আলতাফ হোসেন , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা’র আজীবন সদস্য ও কেন্দ্রীয় সহ-সভাপতি মো. আলমগীর গনি।

এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ফরিদ খান, বীর মুক্তিযুদ্ধা আ স ম ইলিয়াস, মো. আঃ হাকিম, ডা. সামিমা সোমা, ডা. লায়ন মো. ইমান আল মাহমুদ, সাংবাদিক প্রিয়াংকা ইসলাম ও সাংবাদিক মো. রাব্বী মোল্লা সহ আরো অনেকে । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন গনস্বাস্থ্য হোমিও এর উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. আনিসুর রহমান।

উক্ত গনস্বাস্থ্য হোমিও মিলনায়তন লাল ফিতা কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

বর্তমান চিকিৎসা বিজ্ঞানে হোমিওপ্যাথি একটি আধুনিক চিকিৎসা পদ্ধতি। হোমিওপ্যাথি চিকিৎসকদের বেশ কিছু প্রতিষ্ঠান রয়েছে তার মধ্য অন্যতম হোমিওপ্যাথি চিকিৎসা প্রতিষ্ঠান বাংলাদেশে ক্যান্সার গবেষক অধ্যক্ষ ডা. এস এম সরওয়ারের প্রতিষ্ঠিত ”গণস্বাস্থ্য হোমিও” এখানে সু-দক্ষ ডাক্তার দারা ক্যান্সারে চিকিৎসা দেয়া হয় এবং শতকরা ৯০% সুস্থতার নিশ্চয়তা পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com