শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

গোমস্তাপুর সীমান্তে গাঁজাসহ আটক -১

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৪২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক :চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রোকনপুর সীমান্ত এলাকা থেকে ভারতীয় গাঁজসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। এসময় তাঁর কাছ থেকে দুই কেজি গাঁজা জব্দ করা হয়। আটককৃত ব্যক্তি সোলায়মান (৩০)। সে উপজেলার রাধানগর ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে।
১৬,বিজিবি জানায়, গত সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রোকনপুর বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুল কুদ্দুস খানের নেতৃত্বে বিজিবির একটি টহলদল ওই সীমান্তের ২২৩/এমপি পিলারের ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জনৈক ইব্রাহিম মিয়ার কলাবাগানে অভিযান চালিয়ে সোলায়মানকে আটক করা হয়। এ সময় তাঁর কাছে ভারতীয় দুই কেজি গাঁজা জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য সাত হাজার টাকা বলে বিজিবি জানায়।

১৬ বিজিবি, নওগাঁ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আসাদুজ্জামান জানান, আটককৃত সোলায়মানকে ওইদিন মাদকদ্রব্যসহ গোমস্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমাস আলী সরকার বলেন, এ ঘটনায় গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে বিজিবি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com