শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রুবেলের মতবিনিময়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ২২৩ বার পঠিত

ফয়সাল আজম অপু : চাঁপাই নবাবগঞ্জ জেলার ভোলাহাটে আসন্ন সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইউনিয়নের বিএনপি ও এলাকার সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন যুবদল নেতা চেয়ারম্যান প্রার্থী বি.এম রুবেল আহমেদ। শুক্রবার বিকালে ভোলাহাট সদর ইউনিয়নাধীন ফুটানীবাজারে ১নং ওয়ার্ড বিএনপি নেতা সাজ্জাদ আলী ভুটুর সভাপতিত্বে ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মাকতারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ওয়ার্ড বিএনপি নেতা ও মেম্বার পদপ্রার্থী হাসান আলী সরদার , ৩ নং ওয়ার্ড সভাপতি রাকিবুল ইসলাম, ওয়ার্ড বিএনপি নেতা ও মেম্বার পদপ্রার্থী আলহাজ্ব এনামুল হক, ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক আজিজুর রহমান, ছাত্রদল ও যুবদলের কর্মীবৃন্দ সহ ১,২ ও ৩ নং ওয়ার্ডের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন। চেয়ারম্যান প্রার্থী বি.এম রুবেল আহমেদ উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা চেয়ে বক্তব্য দেন। উপস্থিত সকলে চেয়ারম্যান প্রার্থী বি.এম রুবেল আহমেদকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেওয়া হয় এবং পরিশেষে দেশমাতা বেগম খালেদা জিয়াসহ জাতির মঙ্গল ও সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন কারী মাওলানা জিয়াউর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com