মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-রানিহাটীতে ১ হাজার ফেন্সিডিল সহ ২ জনকে আটক করেছে র্র্যাব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৭৯ বার পঠিত

ফয়সাল আজম অপু :চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানিহাটী বাজারে ১ হাজার পিস ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাবের একটি চৌকস দল।

সোমবার (২৪ মে) রাত সাড়ে ৮ টার দিকে রানিহাটী বাজারের আশা ফার্মেসির সামনে একটি সাদা রংয়ের (ঢাকা মেট্রো গ-১১-০৮৩২) প্রাইভেট কারের ভিতর রক্ষিত অবস্থায় ১ হাজার পিস ফেন্সিডিল সহ ঐ ২ জনকে আটক করে। আটককৃত ২ জন রাজশাহীর মাসুম ও চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার মহারাজপুর শেখপাড়ার ডলার বাবু।

র‍্যাবের ৫ ( সিপিসি-১) ক্যাম্প কমান্ডার মেজর সাকিব জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলার শিবগঞ্জ উপজেলার রানিহাটী বাজারে ফেন্সিডিলসহ প্রাইভেট কার আটক করা হয়।

আটক করার সময় মাসুম অসুস্থ হয়ে গেলে তাকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে এম্বুলেন্সে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩২ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে । মাদকদ্রব্য আইনে শিবগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com