শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিদেশী পিস্তলসহ একজন আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৭১ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকা থেকে একটি ৭.৬৫ মি.মি. আমেরিকার তৈরি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ মো. কমল (৩৮) নামের একজনকে আটক করা হয়েছে বলে বিজিবি জানিয়েছে। আটক হওয়া ব্যক্তি রাজশাহীর বোয়ালিয়া থানার হেতাংকা ছোটমসজিদ এলাকার মৃত আলী হোসেনের ছেলে।
শনিবার সকালে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া এই তথ্য জানান।
৫৯ বিজিবির অধিনায়ক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার জানতে পারি পার্শ্ববর্তী দেশ হতে সোনামসজিদ সীমান্ত দিয়ে চোরাকারবারিরা অস্ত্র নিয়ে রাজশাহী যাবে। এমন সংবাদ পেয়ে রাত সাড়ে ১০টায় রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কয়লাবাড়ী টোল প্লাজা এলাকায় অবস্থান নেয়। এসময় একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা তল্লাশি করে একটি ৭.৬৫ মি.মি. আমেরিকার তৈরি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ মো. কমলকে আটক করা হয়। তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হবে বলে জানিয়ে তিনি বলেন, আটক মো. কমল একজন মাদাকাসক্ত বলে তার আচরণে মনে হচ্ছে। তদন্তকারী সংস্থা এই অস্ত্রের মালিককে খুঁজে বের করবে বলেও জানান তিনি।
বিজিবির এই কর্মকর্তা বলেন, সীমান্তে অস্ত্র ও মাদকসহ চোরাচালান বন্ধে বিজিবি সদস্যরা সর্বদাই সতর্ক রয়েছে এবং তিনি নিজেও প্রতিদিন কোনো না কোনো সীমান্তে অপারেশন পরিচালনা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com