রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ট্রাফিক আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ আম নিতে চায় রাশিয়া-চীন রাজশাহীতে গ্রামীণ ব্যাংকের মতবিনিময় বকেয়া ভূমি উন্নয়ন কর ৪৪৮ কোটি টাকা রাজশাহীতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সম্মেলন রাজশাহী মহানগরীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ‘নো হেলমেট, নো ফুয়েল’ পাম্পগুলোতে ডিউটি পুলিশের রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের স্বার্থে সবাইকে এক হয়ে কাজ করতে হবে : জিয়াউর রহমান এমপি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন : ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় জেলা নেতৃবৃন্দের চাঁপাইনবাবগঞ্জেলিয়াকত হোসেন স্মরণে আলোচনা সততা সংঘের অসচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি দিচ্ছে দুদক

চাঁপাইনবাবগঞ্জে গাঁজা ও চোরাই বাইকসহ গ্রেপ্তার-২

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ২১৫ বার পঠিত

বিডি ঢাকা স্টাফ রিপোর্টার: ৪০ হাজার টাকা মূল্যের ১ কেজি গাঁজা ও চুরিকৃত মোটরসাইকেলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা পুলিশের পৃথক দুটি দল।

জানাগেছে, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার মাঠপাড়া গ্রামের সরকারি গোরস্থানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেলসহ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হচ্ছে, শিবগঞ্জ উপজেলার সাত রশিয়া কল্লাপাড়ার ময়েন আলীর ছেলে রুবেল হোসেন (৩১) ও নাচোল উপজেলার আমজোয়ান এলাকার মৃত দিলসাদ মন্ডলের ছেলে নাজিম ইসলাম (২৪)।

নাচোল থানার অফিসার ইনচার্জ ওসি মিন্টু রহমান জানান, ১১ মার্চ শুক্রবার দুপুর ২ টার দিকে সরকারি গোরস্থানের সামনে পাকা রাস্তার উপর একটি মোটরসাইকেল চুরি করে পালানোর সময় রুবেলকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় নাচোল থানা পুলিশের একটি দল।

ওসি মিন্টু রহমান আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১০ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে নাচোলের কন্যানগর এলাকায় মানিরুলের কাঠের ফার্নিচারের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মানিরুলকে গ্রেপ্তার করা হয়।

আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com