বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে জুয়া খেলার অপরাধে আটক ৬

নিজস্ব প্রতিনিধি মোঃ মাসুদ রানা
  • আপডেট টাইম : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ২০৪ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ ঝিলম ইউনিয়নের আমনুরা থেকে জুয়া খেলার অপরাধে ৬ জন জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
র‌্যাব-৫ প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ জুয়া খেলার বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২ অক্টোবর আনুমানিক রাত দেড় ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন ঝিলিম ইউনিয়নের আমনুরা রেল বাজার, হাটখোলার মৃত গোলাম মোস্তফার ছেলে মোঃ মাসুম (৪০) এর পুরাতন মিলঘর এর ভিতর একটি অভিযান পরিচালনা করা হয়। ১১ সেট পুরাতন প্লেয়িং কার্ড, জুয়া খেলার নগদ ৩০ হাজার ৬’শত ৭০ টাকা সহ মোঃ মিন্টু (৫০), পিতা-মৃত সামছুল হক, গ্রাম

সাকিম, মোঃ শামিম (২২), পিতা-মোঃ নুরনবী, গ্রাম চান মুন্সিপাড়া, মোঃ নাইম হাসান (২৮), পিতা-মোঃ আজিজুল ইসলাম, সাং-আমনুরা, মোঃ আতিকুল (২৮), পিতা-মোঃ নওশাদ আলী, সাং-আমনুরা কলোনী পাড়া, মোঃ মিরাজ (৪০), পিতা-মৃত সিরাজ আলী, সাং-আমনুরা বাজার, মোঃ জসিম (৫০), পিতা-মৃত ইয়াসিন আলী, সাং-রেল কলোনী সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জদেরকে আটক করে ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আটককৃত জুয়াড়িরা উপস্থিত সাক্ষীদের সম্মুখে ঘটনাস্থলে সকলে প্রকাশ্যে জুয়া খেলার কথা অকপটে স্বীকার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com