রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জেলা স্বাচিপ সভাপতি ডা. গোলাম রাব্বানীর আয়োজনে রক্তদান কর্মসূচি

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১০৬ বার পঠিত

বিডি ঢাকা স্টাফ রিপোর্টার

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, জেলা স্বাচিপের সভাপতি ডা. গোলাম রাব্বানীর আয়োজনে ও ম্যাক্স হাসপাতালের সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচির আয়োজন করা হয় ।

 

শনিবার (২৭ আগস্ট) বেলা ১১ টায় শহরের ম্যাক্স হাসপাতাল চত্বরে স্বেচ্ছায় রক্তদাতাদের রক্ত সংগ্রহের মধ্যে দিয়ে এই কর্মসূচির সূচনা করা হয়েছে।

 

এ সময় রক্তদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা. মাসুদ পারভেজ, হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ ডা. নাদিম সরকার, হাড়জোড় বিশেষজ্ঞ ডা. ইসমাইল হোসেন, ডা. আল মামুন , গাইনি বিশেষজ্ঞ ডা. আমেনা খাতুন শিউলী, জেলা ওয়েল ফেয়ার ক্লাবের সভানেত্রী সেলিনা বিশ্বাস, জেলা আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শামসুদ্দিন বাবলু, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মেহেদুল ইসলাম, পৌরসভার সাবেক ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত আলী, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল জব্বারসহ অন্যানরা ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com