রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে দুই ক্লিনিককে আড়াই লাখ টাকা জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পর্যাপ্ত লোকবল ও যন্ত্রণাংশ না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে দুইটি ক্লিনিককে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শানিবার দুপুরে গোমস্তাপুর উপজেলার রহনপুর কলোনি বাজারের আল-মদিনা ক্লিনিককে ৫০ হাজার ও পুরাতন বাজারের জমজম নার্সিং হোমকে ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট নিশাত আনজুম অনন্যা।

তিনি জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নিয়ম অনুযায়ী যে ধরনের অবকাঠামো, লোকবল ও যন্ত্রাংশ নিয়ে ক্লিনিক পরিচালনার কথা রয়েছে, তা না থাকায় এই জরিমানা করা হয়েছে। এছাড়াও ক্লিনিকের পরিবেশ মোটেও স্বাস্থ্যকর নয়। ক্লিনিকের নামে রোগীদের সাথে প্রতারণা করার দায়ে দুটি ক্লিনিককে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় আরও উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হামিদুর রহমানসহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com