শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে ১১ জুয়াড়ী সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্র্যাব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩৫৮ বার পঠিত

ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ এর পৃথক তিনটি অভিযানে ১১ জুয়াড়ীসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার দিবাগত রাত পৌনে ৯টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদয়ন মোড়স্থ বাংলাদেশ অটো ও অটো রিক্সা শ্রমিকলীগ অফিস হতে ৫ জন জুয়াড়ীকে এবং রাত পৌনে ১১ টার সময় শিবগঞ্জ উপজেলার লয়ালাভাঙ্গা গাইনপাড়া হতে ৬ জুয়াড়ীকে আটক করে র‌্যাব। অপর এক অভিযানে রাত ৯টার দিকে শিবগঞ্জ থানাধীন বিনোদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ ক্যাপড়াটোলা গ্রাম হতে ৫ বোতল বিদেশী মদসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার দিবাগত রাত ১ টায় পাঠানো এক প্রেসনোটে র‌্যাব জানায়, শনিবার রাত পৌনে ১১টায় স্কোয়াড সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলীর নেতৃত্বে শিবগঞ্জ উপজেলার লয়ালাভাঙ্গা গ্রাম হতে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৭ হাজার ৩৮০ টাকাসহ লয়ালাভাঙ্গা গুনগুনিপাড়া গ্রামের জেনারুল ইসলাম (৫০), মোঃ সাহেব, মোঃ তুফান আলী (৩০), মোঃ মাসুম আলী (২৫), মোঃ নশের আলী (৪৫), মোঃ মাজিদুল হক (৩০)কে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত ৪টি মোবাইল সেট জব্দ করা হয়। একই রাত ৯টার দিকে ওই আভিযানিক দল শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ক্যাপড়াটোলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে ৫ বোতল বিদেশী মদ, ১টি মোবাইল সেট ও নগদ ৯ হাজার টাকাসহ শিবগঞ্জ উপজেলার রসুনচক পিরানটোলা গ্রামের মোঃ নাজমুল হকের ছেলে মোঃ শাহাদাত হোসেন (১৯) কে আটক করে। শনিবার রাত পৌনে ৯টার দিকে কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদয়ন মোড়স্থ বাংলাদেশ অটো ও অটো রিক্সা শ্রমিক লীগ অফিস হতে জুয়া খেলার অপরাধে হুজরাপুরের মোঃ রাশেদুল ইসলাম সুজন (২৭), জিয়ানগরের মোঃ মাসুম (২৫), পাঠানপাড়ার মোঃ সাব্বির হোসেন (৩৪), জিয়ানগরের মোঃ সাদ্দাম হোসেন (২৭) ও হুজরাপুর কাজিপাড়ার মোঃ সাজু ইসলাম (২৮)কে আটক করে। এসময় তাদের নিকট হতে ২সেট তাস, মোবাইল ৫টি ও নগদ ২ হাজার ৬০০টাকা জব্দ করা হয়। এসব ঘটনায় শিবগঞ্জ থানায় ২টি ও সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com