বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৯৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক ২ টি সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।এদের একজন ট্রলি চালক এবং অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি।
রবিবার(১২ ডিসেম্বর) সকালে ও সন্ধ্যায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের একজন ট্রলি চালক উপজেলার জালমাছমারি এলাকার মৃত রুস্তম আলীর ছেলে আমিনুল ইসলাম (৪৮)।
বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন। ওসি প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান,রবিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানিহাটি বাজারে সোনামসজিদ থেকে ছেড়ে আসা পাথর ভর্তি একটি ট্রাক একজন অজ্ঞাত সাইকেল আরোহী রাস্তা পার হবার সময় তাকে চাপা দিলে ঘটনাস্থলেই ঐ সাইকেল আরোহীর মৃত্যু হয়।নিহত ব্যক্তির কোমরের উপরের অংশ বিকৃত হয়ে যাওয়ায় এখনও নাম পরিচয় জানা সম্ভব হয়নি।স্থানীয়দের সহায়তায় পুলিশ ঘাতক ট্রাকটিকে দুর্ঘটনার স্থান থেকে এক কিলোমিটার দুরে আটক করতে সক্ষম হলেও এর চালক পলাতক রয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অপরদিকে একই দিন সকালে উপজেলার পিঠালীতলায় তার নিজের ট্রলি নিয়ে ক্ষেতে যাচ্ছিল। যাওয়ার সময় গতিবিধি নিয়ন্ত্রণ না রাখতে পেরে, ট্রলি থেকে ছিটকে পড়ে যায়। বুকে আঘাত লাগায় তার ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। এ ঘটনায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com