মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্যামপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ভোলাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস প্রয়াত দুই কলেজ শিক্ষকের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে একুশে পদকপ্রাপ্ত চাঁপাইনবাবগঞ্জে জিয়াউল হকের পাঠাগারে ধর্মীয় বই উপহার দিল ইসলামিক ফাউণ্ডেশন শিবগঞ্জ উজিরপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে শংকরবাটিতে যাকাতের পূর্ণ বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন পালন চাঁপাইনবাবগঞ্জে আধুনিক ও রুচিশীল পোশাকের সমাহার নিয়ে ইনসাইড লাইফস্টাইলের যাত্রা শুরু

চাঁপাইনবাবগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিক পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১২২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার তহা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক পেয়েছেন। বুধবার (০৯ নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ অফিসে এসব চেক হস্তান্তর করা হয়। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অনুদানের ৩৩ জন দোকান মালিকের মাঝে মোট ৫৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। এরমধ্যে ৭ জনকে ১ লাখ টাকা করে এবং ২৬ জনকে ২ লাখ টাকা করে দেয়া হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ্ব এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল ইসলামসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা।
উল্লেখ্য, চলতি বছরের গত ২২ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের পুরাতন তহা বাজারে অগ্নিকান্ডে দোকানগুলো পুড়ে ধ্বংস হয়। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আনুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে একটি কাপড়ের দোকান থেকে এই আগুনের উৎপত্তি হয় বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com