বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত ।

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১১২ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ আজ ১৫ই আগষ্ট সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিস কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দলীয় কর্মসূচি শুরু হয়। এরপর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদের বিশ্বাসের নেতৃত্বে একটি শোক র‌্যালি বের করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মঞ্চে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় এসময় আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমান সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক, শ্রমিকলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর পর জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব সহ বিভিন্ন প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় ।

দিবসটি পালন উপলক্ষে আলোচনাসভা, কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com