শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগীতা

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১০৫ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের সত্রাজিতপুরে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।
সোমবার(১৫ আগষ্ট) সকালে সত্রাজিতপুরের একটি কেজি স্কুলে এ প্রতিযোগীতার আয়োজন করে সমকালের পাঠক সংগঠন সুহৃদ সমাবেশ, শিবগঞ্জ উপজেলা।

সংগঠনটির উপজেলা কমিটির সাধারন সম্পাদক প্রভাষক মিনহাজুল ইসলাম পলাশের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জাতীয় মানবাধিকার সংস্থা শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর ইউনিয়নের সভাপতি ডা আল মোত্তাশিম বিল্লাহ । এ সময় সমকালের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ও সুহৃদ সমাবেশের উপদেষ্টা এ কে এস রোকন, সুহৃদ সমাবেশ শিবগঞ্জ উপজেলা শাখার সহ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং সুহৃদ সমাবেশের সদস্যরা উপস্থিত ছিলেন

প্রতিযোগীতায় উপজেলার বিভিন্ন প্রাথমিক ও কেজি স্কুলের ৫০ জন ক্ষুদে শিক্ষার্থী অংশ গ্রহন করে বঙ্গবন্ধুর ছবি এঁকে প্রথম স্থান অধিকার করে রোদেলা ইয়াসমিন,দ্বিতীয় স্থান অধিকার করে ফরহাদ আলী এবং ৩য় স্থান অদিকার করে সামিহা খাতুন।পরে অংশগ্রহনকারী সকল শিক্ষার্থীদের স্বান্তনা পুরষ্কার দেয়া হয়।

এর আগে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com