বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ অসহায় দরিদ্র পরিবারের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদসামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার (৮ এপ্রিল) সকালে ‘মুক্ত সামাজিক সংগঠন’ নামের একটি স্বেচ্ছাসেবীমূলক প্রতিষ্ঠান জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা বাগানপাড়ায় এই কার্যক্রমের আয়োজন করে।

ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে মুক্ত সামাজিক সংগঠনের সভাপতি খাইরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য প্রকৌশলী মো. শহিদুল ইসলাম সরকার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান ডলার।

বক্তারা বলেন, ঈদ প্রতিটা পরিবারে আনন্দ ডেকে আনে। কিন্তু আমাদের এই সমাজে এখনো অনেক পরিবার আছে যারা দিন আনে দিন খায়। আর তাদের এই সময় তাদের কিছুটা আনন্দ দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। এ সময় তাদের হাসি মুখ দেখার জন্য বালিয়াডাঙ্গা ইউনিয়নের কিছু উদ্দোমী তরুনের প্রচেষ্টায় এই আয়োজন। এ সময় সমাজের বিত্তবান শ্রেণীর প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিতে আহŸান জানান বক্তারা।

যাদুপুর দাখিল মাদ্রাসার সুপার আব্দুর রহমানের সঞ্চালনায় ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংগঠনটির সদস্য আব্দুল কাইউম ফারুক ডাক্তার, অবসরপ্রাপ্ত নেসকো কর্মকর্তা খুরশীদ আহমেদ, বালিয়াডাঙ্গা আদর্শ কেজি স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ৩৫০ পরিবারের মাঝে ঈদসামগ্রী হিসেবে ২ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট নুডুলস, ১ প্যাকেট বুদিয়া ও ১ প্যাকেট পাপড়ের গিফট প্যাক তুলে দেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য প্রকৌশলী মো. শহিদুল ইসলাম সরকার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com