শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির হাল ধরলেন সৈয়দ নুরুল ইসলাম,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নতুন সভাপতিকে ফুলেল শুভেচ্ছা

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১১২ বার পঠিত

বিডি ঢাকা স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকা এর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতি সন্তান বাংলাদেশ পুলিশের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদকে নির্বাচিত হয়েছেন মোঃ ইকবাল হোসেন।

এ ছাড়াও এ সমিতির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আলহাজ্ব আব্দুল লতিফ, মোঃ ফিরোজ আহমেদ, সহ-সম্পাদক ডাক্তার রেজাউল করিম কাজল, কোষাধ্যক্ষ মু. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামিরুল হক মিন্টু, মেজর অবসরপ্রাপ্ত আমিরুল ইসলাম, মোঃ কুতুবুদ্দিন, আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক বিভাষ কুমার সরকার, সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক মোহা: কাজেম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য গোলাম কিবরিয়া, ডঃ আবুল হাসান শামীম, ক্যাপ্টেন মোঃ শাহআলম, আনোয়ার হক, এমএ আওয়াল গুনি জোহা, মোঃ শাজাহান আলী, শাহরিয়ার মাহমুদ প্রিন্স, ইঞ্জিনিয়ার সবিউল আলম সবুর, ইঞ্জিনিয়ার মোঃ হারুন অর রশিদ, সৈয়দ নাজমুল ইসলাম মানিক, অলিউর রহমান বুলেট মাসুদ রানা। তবে কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদক ও ও চারজন কার্যনির্বাহী সদস্য বাকি রয়েছে যা পরবর্তীতে পূরণ করা হবে।

এ ব্যাপারে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ রবিউল ইসলাম গনমাধ্যমকে কে জানান,চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকা ভোটে মনোনয়ন পত্র প্রদানের শেষ দিন ছিল ১৪ আগস্ট। কিন্তু অন্য কোন প্রতিদ্বন্দ্বী প্যানেল প্রতিদ্বন্দ্বিতা না করায় নুরুল ইসলাম সমর্থিত প্যানেলকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি সৈয়দ নুরুল ইসলাম নিবাচিত হওয়ায় শুভেচ্ছা জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র, শিবগগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, শিবগঞ্জ পৌর মেয়র,বঙ্গবন্ধু পরিষদের শিবগঞ্জ উপজেলা কমিটির সভাপতি, প্রবীণ হিতৈষী সংঘ, শিবগঞ্জ উপজেলার সভাপতি,

,বিডি ঢাকা ডট কম সম্পাদক সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য ৯ সেপ্টেম্বর জেলা সমিতি ঢাকার ভোটগ্রহণের কথা ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com