শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

চাঁপাই জমজম ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৭০ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জে ‘চাঁপাই জমজম ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার’ নামে একটি বেসরকারি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে জেলা শহরের বক্ষব্যাধি হাসপাতাল রোডে এই ক্লিনিকটির উদ্বোধন করা হয়। ফিতা কেটে এর উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-বিএমএ জেলা শাখার সভাপতি ডা. দুররুল হোদা।
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন, বিএমএ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর আনোয়ারা খাতুন পলি। সূচনা বক্তব্য দেন, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আমিনুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ইনজামাম-উল-হক।
এসময় আরও উপস্থিত ছিলেন, ক্লিনিকের চিকিৎসক ও বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, সেবাগ্রহীতাসহ অন্যান্যরা। বক্তারা ব্যবসার পাশপাশি উন্নতমানের সেবা প্রদানের জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com