শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

চামাগ্রামে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া চামাগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারী বারঘরিয়া ইউনিয়নের লক্ষ্মিপুর রাজপাড়া গ্রামের মৃত কুদ্দুশ আলীর স্ত্রী রেজিয়া বেগম (৬০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বারঘরিয়ার চামাগ্রাম এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকে চাপা পড়েন রেজিয়া বেগম। এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফাহাদ আকিদ রেহমান বলেন, ওই নারীকে হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছে, ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং প্রায়শই বাড়ি থেকে বেরিয়ে যেতেন। নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি একথা জানান।
কারো কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com