শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

জয়পুরহাটে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে পুলিশের গুলি বর্ষণে বিএনপি ও যুবদলের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হওয়ার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবদল।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে শহরের রেলষ্টেশন এলাকা থেকে মিছিলটি বের হয়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের আহ্বায়ক শাহনেওয়াজ কবির শুভ্রের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক আবু রায়হান উজ্জল ও সদস্য সচিব মোক্তাদুল হক আদনান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস্ মতিন, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মনজুরে মওলা পলাশ, হারুনুর রশীদ জুয়েল, জেলা যুবদল সদস্য আবু সাহেদ সোহেল, এফতাদুল হক, ইকবাল হোসেন প্রমূখসহ আরো অন্যান্য নেতৃবৃন্দরা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com